বাংলালিংক নতুন সিম অফার ২০২৪

বাংলালিংক নতুন সিম অফার ২০২৪

আপনি কি বাংলালিংক নতুন সিম অফার ২০২৪ জানতে চান ? তাহলে আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন।আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা বাংলালিংক নতুন সিম অফার ২০২৪ আলোচনা করব।

এছাড়াও বাংলালিংক নতুন সিমের বিভিন্ন অফার সম্পর্কে আপনারা এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন। তাই আমাদের আজকের এই আলোচনাটি ধৈর্য সহকারে পড়ুন।রবি নতুন সিমের অফার ২০২৪

বাংলালিংক নতুন সিম অফার

বাংলালিংকের নতুন সংযোগ ব্যবহারকারীদের জন্য বাংলালিংক কোম্পানি কিছু অফারের সুযোগ করে দিয়েছে। যার মাধ্যমে গ্রাহকগণ বিভিন্ন সুযোগ-সুবিধা উপভোগ করতে পারে। বাংলালিংকের নতুন সংযোগে রয়েছে ইন্টারনেট, এস এম এস, এবং মিনিট অফার। এছাড়াও বিভিন্ন উপলক্ষে থাকে কিছু আকর্শনীয় অফার। বাংলালিংক নতুন সিমে রয়েছে সাশ্রয়ী কল রেট অর্থাৎ কম খরচে যে কোন নম্বরে কথা বলার সুযোগ। বাংলালিংকের নতুন সংযোগ কিনলেই আপনি পেয়ে যাবেন :-

বাংলালিংক নতুন সংযোগে প্রথমবার ৪৮ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন সেরা কিছু অফার। প্রথমেই পাবেন ৩ জি বি বোনাস ইন্টারনেট অফার এবং তার সাথে পাবেন ১১ মিনিট ফ্রি।

পরবর্তী মাস থেকে পাবেন ২ জি বি করে ইন্টারনেট বোনাস। প্রতি মাসে ২ জি বি করে টানা মোট ১১ মাসে পাবেন মোট ২২ জি বি ইন্টারনেট বোনাস।গ্রামীণফোন নতুন সিমের অফার ২০২৪

প্রথমবার ৪৮ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন আকর্শনীয় কিছু অফার।
প্রথমেই পাবেন ৩ জি বি বোনাস ইন্টারনেট অফার।
সাথে পাবেন ১১ মিনিট ফ্রি।
প্রতি মাসে ২ জি বি করে টানা মোট ১১ মাসে পাবেন মোট ২২ জি বি ইন্টারনেট বোনাস।
বাংলালিংক নতুন সিম অফার ২০২৪

বিশেষ দ্রষ্টব্য:- উপরোক্ত অফার গুলো শুধুমাত্র বাংলালিংক নতুন সংযোগের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

বাংলালিংক নতুন সিম অফার

বাংলালিংক নতুন সিমের ইন্টারনেট অফার

অন্যান্য সিম কোম্পানি গুলোর মত বাংলালিংক নতুন সিমে ও প্রচুর ইন্টারনেট অফার রয়েছে। যার মাধ্যমে গ্রাহকগণ স্বাশ্রয়ী বিভিন্ন সুযোগ সুবিধা উপভোগ করে থাকেন। বাংলালিংক নতুন সংযোগে ৪৮ টাকায় ২ জিবি ইন্টারনেট বোনাস এবং ২৪ জিবি ২২ জিবি ইন্টারনেট বোনাস ছাড়াও আরো অনেকগুলো ইন্টারনেট অফার প্রদান করে অফার গুলো নিচে আলোচনা করা হলো।

  • ৩৬ টাকায় ১ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩ দিন।
  • ৪১ টাকায় ১.৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩ দিন।
  • ৪৯ টাকায় ২ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩ দিন।
  • ৫৮ টাকায় ৩ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩ দিন।
  • ৬৪ টাকায় ৪ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩ দিন।
  • ৭৩ টাকায় ৫.৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩ দিন।
  • ৮৯ টাকায় ৮ জিবি ইন্টারনেট মেয়াদ ৩ দিন।
  • ৩৬ টাকায় ৫০০ এমবি ইন্টারনেট, মেয়াদ ৭ দিন।
  • ৯৯ টাকায় ১.৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৭ দিন।
  • ১২৯ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৭ দিন।
  • ২০৯ টাকায় ১.৫ জিবি ইন্টারনেট সাথে ২০০ এম বি ইন্টারনেট বোনাস, মেয়াদ ৩০ দিন।
  • ৩৯৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন।

বাংলালিংক নতুন সিমের অফার কোড

আপনারা অনেকেই বাংলালিংক নতুন সংযোগের বিভিন্ন ইন্টারনেট অফার অফারের কোড সম্পর্কে অবহিত নন। অনেকেই ইন্টারনেটে খুঁজে বেড়ান বাংলালিংক নতুন সংযোগের ইন্টারনেট কোড গুলো। আপনাদের সুবিধার্থে আমরা নিচে বাংলালিংক নতুন সংযোগের বিভিন্ন ইন্টারনেট অফারের কোড গুলো সম্পর্কে আলোচনা করব।

টাকাইন্টারনেটমেয়াদকোড
৩৬ টাকা১ জিবি৩ দিন*১২১*৩৬#
৪১ টাকা ১.৫ জিবি৩ দিন*১২১*৪১#
৪৯ টাকা২ জিবি৩ দিন*১২১*৪৯#
৫৮ টাকা৩ জিবি৩ দিন*১২১*৫৮#
৬৪ টাকা৪  জিবি ৩ দিন*১২১*৬৪#
৭৩ টাকা৫.৫ জিবি৩ দিন *১২১*৭৩#
৮৯ টাকা৮ জিবি৩ দিন*১২১*৮৯#
৩৬ টাকা৫০০ এমবি৭ দিনরিচার্জ
৯৯ টাকা১.৫ জিবি৭ দিনরিচার্জ
১২৯ টাকা২.৫ জিবি৭ দিনরিচার্জ
২০৯ টাকা১.৫ জিবি এবং ২০০ এম বি ৩০ দিনরিচার্জ
৩৯৯ টাকা৩ জিবি৩০ দিনরিচার্জ
বাংলালিংক নতুন সিমের অফার কোড

বাংলালিংক নতুন সিমের ফ্রি এমবি

বাংলালিংক নতুন সংযোগে প্রথমবার ৪৮ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন সেরা কিছু অফার। প্রথমেই পাবেন ৩ জি বি বোনাস ইন্টারনেট অফার ফ্রি এবং পরবর্তী মাস থেকে পাবেন ২ জি বি করে ইন্টারনেট বোনাস। প্রতি মাসে ২ জি বি করে টানা মোট ১১ মাসে পাবেন মোট ২২ জি বি ইন্টারনেট বোনাস ফ্রি।

বাংলালিংক নতুন সিমের ফ্রি এমবি কোড

বাংলালিংক নতুন সংযোগে প্রথমবার ৪৮ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ৩ জি বি ইন্টারনেট ফ্রি এবং পরবর্তী মাস থেকে পাবেন ২ জি বি করে ইন্টারনেট বোনাস। প্রতি মাসে ২ জি বি করে টানা মোট ১১ মাসে পাবেন মোট ২২ জি বি ইন্টারনেট ফ্রি পেতে ডায়াল করুন :- *5000*500#

বাংলালিংক মিনিট চেক

বাংলালিংক সিমে কয়েকটি উপায়ে মিনিট চেক করা সম্ভব। বাংলালিংক মিনিট চেক করার জন্য আপনার মোবাইলের ডায়াল অপশনে 121100# কোডটি প্রেস করুন।

বাংলালিংক নতুন সিমের অফার ১৮ টাকায় ২ জিবি

বাংলালিংক নতুন সিম ক্রয় করার মাধ্যমে প্রথম এক বছরে ২২ জিবি ইন্টারনেট পাওয়া যায়। প্রতি মাসে ১৮ টাকা রিচার্জ অথবা কোড ডায়াল করার মাধ্যমে ২ জিবি ইন্টারনেট পাওয়া যায়।

মোট ১১ মাসে ২২ জিবি ইন্টারনেট পাওয়া যায়। তবে প্রতি মাসে ১৮ টাকায় যে ২ জিবি ইন্টারনেট পাওয়া যায় তার মেয়াদ থাকবে সাত দিন। প্রতি মাসে ১৮ টাকা রিচার্জে অথবা কোড ডায়াল করে আপনারা যে ২ জি বি ইন্টার্নেট পাওয়া যায়। এটি ১ বছর এবং মাসে একবার ব্যবহার করতে পারবেন।

বাংলালিংক নতুন সিমের অফার ১৮ টাকায় ২ জিবি কোড

বাংলালিংক নতুন সিমের অফার ১৮ টাকায় ২ জিবি নিতে আপনার মোবাইলে ডায়াল অপশনে 121*300# ডায়াল করলে ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজটি পাবেন।

বাংলালিংক নতুন সিমের অফার ১৯ টাকায় ২ জিবি

বাংলালিংক নতুন সিম ক্রয় করার মাধ্যমে প্রতি মাসে ১৯ টাকায় যে ২ জিবি ইন্টারনেট পাওয়া যায় তার মেয়াদ থাকবে সাত দিন। প্রতি ৩০ দিনে সর্বোচ্চ ২ বার অফারটি ক্রয় করা যায়। কখনো কখনো অফারটি দুই মাসের জন্য দেওয়া হয়ে থাকে।

বাংলালিংক নতুন সিমের অফার ১৯ টাকায় ২ জিবি কোড

বাংলালিংক নতুন সিমের অফার ১৯ টাকায় ২ নিতে আপনার মোবাইলে ডায়াল অপশনে *১২১*১১৯# ডায়াল করলে ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজটি পাবেন। বালেন্স চেক করার জন্য আপনার মোবাইলের ডায়াল অপশনে ডায়াল করুন ৫০০০৫০০# অথবা ১২৪৯৯৪#

বাংলালিংক নতুন সিমের অফার ১৮ টাকায় ২ জিবি কোড কি ?

বাংলালিংক নতুন সিমের অফার ১৮ টাকায় ২ জিবি নিতে আপনার মোবাইলে ডায়াল অপশনে 121*300# ডায়াল করুন।

বাংলালিংক নতুন সিমের অফার ১৯ টাকায় ২ জিবি কোড কি ?

বাংলালিংক নতুন সিমের অফার ১৯ টাকায় ২ জিবি নিতে আপনার মোবাইলে ডায়াল অপশনে *১২১*১১৯# ডায়াল করুন।

বাংলালিংক নতুন সিম অফার কি ?

বাংলালিংক নতুন সংযোগে প্রথমবার ৪৮ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন সেরা কিছু অফার। প্রথমেই পাবেন ৩ জি বি বোনাস ইন্টারনেট অফার এবং তার সাথে পাবেন ১১ মিনিট ফ্রি।
পরবর্তী মাস থেকে পাবেন ২ জি বি করে ইন্টারনেট বোনাস। প্রতি মাসে ২ জি বি করে টানা মোট ১১ মাসে পাবেন মোট ২২ জি বি ইন্টারনেট বোনাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *